যাকাত তহবিলের অর্থ আত্মসাৎ : সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

বিসিবির ধমকে পিছু হটলেন সাকিব : বিসিবি সভাপতি পাপনের আল্টিমেটামের পর বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়ে চিঠি

পরের সংবাদ

টয়লেটে নথি ফ্লাশ করতেন ট্রাম্প!

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ডোনাল্ড ট্রাম্প যখন হোয়াইট হাউসে ছিলেন, তখনকার সময়ের কিছু নতুন ছবি প্রকাশিত হয়েছে। ছবিগুলো দুটি ঘটনার। উভয় ক্ষেত্রেই প্রতীয়মান হয়, ট্রাম্প টয়লেটে নথি ফ্লাশ করেছেন। গত মঙ্গলবার সিএনএন অনলাইনের প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।
নিউইয়র্ক টাইমসের প্রতিবেদক ও সিএনএনের প্রদায়ক ম্যাগি হ্যাবারম্যান তার প্রকাশিতব্য ‘কনফিডেন্স ম্যান’ নামের বইয়ে নতুন ছবিগুলো প্রকাশ করতে যাচ্ছেন। ছবিগুলো মার্কিন সংবাদ ওয়েবসাইট অ্যাক্সিওস প্রকাশ করেছে।
ট্রাম্প প্রেসিডেন্টের রেকর্ড সংরক্ষণ আইন কীভাবে লঙ্ঘন করেছেন, সে বিষয়ে আগে প্রতিবেদন প্রকাশ করে সিএনএন। তিনি প্রায়ই নথি, খসড়া, মেমো প্রভৃতি পড়ার পর ছিঁড়ে ফেলতেন।
গত সোমবার ফ্লোরিডার বাসায় তল্লাশি অভিযান চালিয়েছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা (এফবিআই)। এ তল্লাশি অভিযান প্রেসিডেন্ট থাকাকালে ট্রাম্পের দাপ্তরিক কাগজপত্র ব্যবস্থাপনাসংক্রান্ত তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা যায়।
সিএনএন বলছে, ট্রাম্প মাঝেমধ্যেই হোয়াইট হাউসের বাসভবনের টয়লেটে কাগজপত্র ফ্লাশ করতেন। ময়লা জমে টয়লেট আটকে গেলে তা ঠিক করার জন্য লোক ডাকলেই কেবল বিষয়টি ধরা পড়ত।
ট্রাম্প তার বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন। সোমবার এক বিবৃতিতে তার এক মুখপাত্র দাবি করেছেন, ট্রাম্পের সম্পর্কে যা বলা হচ্ছে, তা বানোয়াট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়