যাকাত তহবিলের অর্থ আত্মসাৎ : সাঈদীর বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

বিসিবির ধমকে পিছু হটলেন সাকিব : বিসিবি সভাপতি পাপনের আল্টিমেটামের পর বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়ে চিঠি

পরের সংবাদ

ঘোড়াঘাটে নিরাপত্তা প্রহরীকে গলা কেটে হত্যা

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটের মোজাম বিনোদন পার্ক থেকে সবুজ মিয়া (২৫) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে ওই পার্কের একটি ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এছাড়া ওই ঘরসহ পাশের ঘর থেকে অসামাজিক কার্যকলাপে ব্যবহৃত বিভিন্ন আলামত জব্দ করেছে পুলিশ।
নিহত সবুজ মিয়া পার্শ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রায়ভংগী গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে। তিনি ১০-১৫ দিন ধরে পার্কটিতে দিনের বেলা মুদি দোকান চালিয়ে আসছিলেন এবং রাতে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করতেন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ক্রাইম সিন দলের সদস্যরা জানান, তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া তার বুক ও পিঠে চাকু দিয়ে জখম করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক পার্কটিতে কর্মরত লোকজন জানান, ঘরটিতে রাতে ৩ জন পতিতা নারী ছিল। তারাই সকালে মরদেহ দেখতে পেয়ে আরেক নিরাপত্তাকর্মীর মাধ্যমে পার্ক মালিককে খবর দেয়। পরে পার্ক মালিক থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।
পার্ক মালিক মোজাম্মেল দীর্ঘদিন ধরেই সেখানে আশপাশের বিভিন্ন উপজেলা থেকে পতিতা নারীদের নিয়ে এসে অসামাজিক কার্যকলাপ পরিচালনা করাত। এই ব্যবসা পরিচালনার জন্য সে পার্কটিতে বেশ কয়েকটি কুঠরিঘর নির্মাণ করেছে।
ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত না। পিবিআইয়ের ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। পুরো ঘটনা আমরা তদন্ত করে দেখছি। আশা করি, অতি দ্রুত রহস্য উদ্ঘাটন এবং আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়