জ¦ালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল

আগের সংবাদ

জ্বালানি তেলের প্রভাব বাজারে : পরিবহন ভাড়া বেড়ে যাওয়ায় দাম বেড়েছে নিত্যপণ্যের > বাড়তি ব্যয়ের চাপে চিড়েচ্যাপ্টা মানুষ

পরের সংবাদ

মায়ের বিরুদ্ধে শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর রামপুরায় মায়ের বিরুদ্ধে শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মৃত শিশুর নাম ঝুমুর (৫)।
গতকাল রবিবার রামপুরা টিভি সেন্টারের পাশে কুঞ্জবন এলাকায় একটি বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।
পরে শিশুটির আত্মীয়স্বজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক বিকাল সাড়ে ৫টায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, শরীয়তপুর ডামুড্ডা উপজেলার জসীমউদ্দীনের মেয়ে ঝুমুর। পরিবারের সঙ্গে থাকত সাভার নবীনগর এলাকায়।
শিশুটির মামা মো. জামাল জানান, তার বোন শম্পা দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ। চিকিৎসার জন্য কয়েক দিন আগে সাভার থেকে রামপুরায় তার বাসায় আসেন।
দুপুরে হঠাৎ ঝুমুরকে নিয়ে মা শম্পা দরজার ভেতর থেকে আটকে দেয়। পরে দরজা খুলে ভেতরে ঢুকে তারা দেখেন, শম্পা মেয়ে ঝুমুরের বুকে হাত দিয়ে আঘাত করছে। তখন তার কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। স্বজনরা জানায়, শিশুটির মা ছয় মাসের অন্তঃস্বত্তা। তার আরেক ছেলে সন্তানও রয়েছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া এ ব্যাপারে সাংবাদিকদের কাছে জানান, শিশুটির পরিবারের কাছ থেকে কথাবার্তঅর মধ্য দিয়ে জানা গেছে, তার মা মানসিক রোগী।
সে তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। রামপুরা থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, শিশুটির মায়ের মানসিক সমস্যা থাকায় শিকলে বেঁধে রাখা হয়।
স্বজনদের অভিযোগ নিজের সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছে মা। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়