নিত্যপণ্যের দাম কমানোর দাবি শ্রমিক ফ্রন্টের

আগের সংবাদ

ভাড়া নিয়ে দিনভর নৈরাজ্য

পরের সংবাদ

ফ্লোরাল আনারকলিতে হবু মা

প্রকাশিত: আগস্ট ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশীয় পোশাকে প্রায়ই দেখা যায় আলিয়াকে। তবে ফ্লোরাল প্রিন্টের এথনিক পোশাক ও মিনিমাল গোয়িং লুকে আলিয়া মন কেড়েছেন তার ভক্তদের। তার নতুন এ লুক নজর কাড়বেই না কেন? এথনিক আর ক্লাসিক ফ্যাশনের জোয়ার চলছে বলিউডে। সিনেমার প্রচারণা, এয়ারপোর্ট লুক বা ফিল্ম পার্টিতে ফরমাল এই স্টাইলও মনে হবে ক্যাজুয়াল। খুব হালকা কাপড়ে, হালকা জমিন অলংকরণে সালোয়ার-কামিজ, শারারা বা আনারকলি হয়ে উঠেছে ক্যাজুয়াল এথনিক ফ্যাশন। হবু মা আলিয়াও তার সিনেমার প্রচারণায় সবার দৃষ্টি কেড়েছেন ফুলছাপ কালো আনারকলিতে।
দীপিকার পর এথনিক পোশাকে সবচেয়ে বেশি দেখা যায় আলিয়াকে। অনেকেই দীপিকার সঙ্গে তুলনাও করেছেন তাকে। কিন্তু তাতে কী! আলিয়া তৈরি করেছেন নিজস্ব স্টাইল। স¤প্রতি ফুলছাপে মজেছেন তিনি। কালো রঙের পোশাকে রঙিন ফুলেল ছাপ বাড়িয়েছে তার উজ্জ্বলতা।
ঢিলাঢালা কুর্তা স্টাইলের পুরোহাতা ও ‘ভি’ নেকের কুচি দেওয়া শর্ট কামিজের পাড় ও কাফে এমব্রয়ডারি করা। যাতে সহজেই আলিয়া লুকিয়েছেন তার বেবি বাম্প। সঙ্গে ছিল নেটের ওড়না। কামিজের সঙ্গে মিলিয়ে ওড়নার পাড় ও শারারায় এমব্রয়ডারি করা। হালকা ওজন ও নরম কাপড়ের এই ফিউশন পোশাকের দাম পড়েছে ৭৫ হাজার টাকার বেশি। ছিমছাম সাজের সঙ্গে আলিয়ার কানে ছিল অক্সিডাইজড সিলভার ঝুমকা ও আঙুলে আংটি। কপালে ছোট টিপের সঙ্গে ছিল মাঝে সিঁথি করা খোলা চুল। এ লাইন কুর্তা স্টাইলের অন্য একটি কালো ফুলছাপ কামিজে আলিয়া ছিলেন খুবই মিনিমাল। ‘ভি’ নেক ও কোয়ার্টার হাতা কামিজটি মলমল সুতি কাপড়ে তৈরি। স্ট্রেইট ফিট প্যান্টের সঙ্গে ছিল অরগাঞ্জা সিল্কের ওড়না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়