ছিনতাইকারী গ্রেপ্তার : জবি ছাত্রীর সেই মোবাইল ফোন উদ্ধার

আগের সংবাদ

ফের অস্থির চালের বাজার

পরের সংবাদ

ক্যান্ডি খাওয়ার চাকরিতে বেতন ৬ লাখ

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ‘আপনি কি চকলেট-ক্যান্ডি খেতে ভালোবাসেন? আপনার কি মিষ্টান্নজাতীয় খাবার খেতে খুবই ভালো লাগে? এ জাতীয় নতুন কিছুর জন্য অপেক্ষায় থাকেন? তা-ই যদি হয়, তাহলে এ পদে আপনিই সবচেয়ে উপযুক্ত ব্যক্তি।’ চিফ ক্যান্ডি অফিসার নিয়োগের বিজ্ঞপ্তিতে এসব কথা লিখেছে কানাডার একটি প্রতিষ্ঠান। নাম ক্যান্ডি ফানহাউস।
ক্যান্ডি ফানহাউস কানাডার অন্টারিওভিত্তিক কোম্পানি। নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে কোম্পানিটি বলেছে, ‘চকলেট ও ক্যান্ডি পছন্দ করেন, এমন মানুষকেই আমরা খুঁজছি। বার্ষিক বেতন এক লাখ কানাডিয়ান ডলার (বাংলাদেশি মুদ্রায় ৭৩ লাখ ৫০ হাজার টাকা)। ঘরে বসে বা কানাডা ও নিউজার্সি অফিস থেকে কাজ করতে হবে।’ চিফ ক্যান্ডি অফিসারের প্রধান কাজ হবে মূলত স্বাদ পরীক্ষা করা। কোম্পানিতে যেসব চকলেট ও ক্যান্ডি তৈরি করা হবে, সেগুলোর স্বাদ পরীক্ষা করে দেখবেন তিনি। চিফ ক্যান্ডি অফিসার পণ্যের স্বাদের ব্যাপারে ছাড়পত্র দিলেই তা বাজারে ছাড়া হবে। মাসে গড়ে সাড়ে তিন হাজার পণ্যের স্বাদ পরীক্ষা করতে হবে তাকে। প্রতিদিন গড়ে প্রায় ১১৩টি ক্যান্ডি খেতে হবে তাকে। পাঁচ বছরের ওপরে যে কোনো বয়সি মানুষ এ পদে আবেদন করতে পারবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়