করোনার ভুয়া রিপোর্ট : সাবরিনা-আরিফসহ আটজনের মামলার রায় ১৯ জুলাই

আগের সংবাদ

মসলার বাজারে ঈদের আঁচ : খুচরা বাজারে দামের উল্লম্ফন, ডলার সংকট ও এলসি জটিলতার অজুহাত

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবসে র‌্যালি

প্রকাশিত: জুলাই ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ১৬৭তম ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁও প্রেস ক্লাব চত্বর থেকে র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান করে। পরে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আনিসুল হক মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইএসডিওর প্রেমদীপ প্রকল্প ও জাতীয় আদিবাসী পরিষদের আয়োজনে সভায় প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন জাতীয় আদিবাসী পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার উপদেষ্টা এড. ইমরান হোসেন চৌধুরী, জেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মামুন উর রশিদ, জাতীয় আদিবাসী পরিষদ জেলা শাখার সভাপতি দুলাল তিগ্যা, সাধারণ সম্পাদক বিশু রাম মুরমু, ইএসডিওর সিনিয়র কো-অর্ডিনেটর মো. শাহিন, আদিবাসী নেতা রিত্তিক সরেন, প্রেমদীপ প্রকল্পের সদর উপজেলা ম্যানেজার ঝর্না বেগম, ইইএম শামসুৎ তাবরীজ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়