মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

সংবাদ প্রকাশ : টঙ্গীতে সাংবাদিককে হত্যার হুমকি দিল মাদক ব্যবসায়ী

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী প্রতিনিধি : টঙ্গী প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক সকালের সময় পত্রিকার সাংবাদিক শেখ মো. রাজিব হাসানকে হত্যার হুমকি দিয়েছে মাদক ব্যবসায়ী পারুলীর স্বামী মানিক ও তার সহযোগীরা। গত মঙ্গলবার দুপুরে টঙ্গীর এরশাদনগর বড় বাজার এলাকায় প্রকাশ্যে মারধর ও হত্যার হুমকি দেয়া হয়। এতে আতঙ্কিত সাংবাদিক রাজিব হাসান তার জীবনের নিরাপত্তার চেয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ২৭ জুন সকালের সময় পত্রিকায় ‘টঙ্গীতে মাদক সম্রাজ্ঞী পারুলী ও তার স্বর্গরাজ্য’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপর মাদক ব্যবসায়ী পারুলীর স্বামী মানিকসহ একদল সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দুপুর ১টার সময় শেখ মো. রাজিব হাসানকে হাত পা ভেঙে দেয়াসহ হত্যার হুমকি দেয়। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়