মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

রাজশাহীতে শ্যালিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুলাভাই কারাগারে

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর বাগমারায় শ্যালিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে জামেদ আলী (৪২) নামে একজনকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার পুলিশ তাকে আদালতে হাজির করলে এ আদেশ দেন বিচারক। গত মঙ্গলবার রাতে তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত জামেদ আলীর বাসা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের জিল্লুর মোড় এলাকায়। ভুক্তভোগী নারীর সম্পর্কে সে দুলাভাই।
মামলার এজহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারীর স্বামী ট্রাকচালক। তিনি বাইরে থাকার সুযোগ নিয়ে শ্যালিকার বাসায় প্রবেশ করে বিরক্ত করত জামেদ। কয়েকবার অবৈধ প্রস্তাবও দিয়েছিল। সর্বশেষ গত সপ্তাহে ৭ বছর বয়সি একমাত্র সন্তানকে নিয়ে বাসায় ছিলেন ওই নারী। এ সময় বাড়িতে প্রবেশ করে তাকে জড়িয়ে ধরে জামেদ। নারী চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে এবং জামেদ পালিয়ে যায়। পরে রবিবার বাগমারা থানায় মামলা করেন ভুক্তভোগী নারী।
এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা হলে অভিযান চালিয়ে জামেদ আলীকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আদালতে তোলা হয় এবং কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়