মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

প্রেমিকের মাকে পুড়িয়ে মারল প্রেমিকার মা

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রুহুল আমীন খান, ময়মনসিংহ
থেকে : ময়মনসিংহে এক প্রেমিক জুটি পালিয়ে যাওয়ার পর প্রেমিকের মাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দুপুরে নগরীর চর ঈশ্বরদিয়া এলাকায় ওই নারীর গায়ে পেট্রল ঢেলে আগুন দেয়া হয়। পরে ওই দিন সন্ধ্যায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মৃত লাইলী বেগম চর ঈশ্বরদিয়া এলাকার আব্দুর রশিদের স্ত্রী। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতের স্বামী আব্দুর রশিদ বলেন, আমার প্রতিবেশী খোকন ওরফে কাজল মিয়ার মেয়ে খুকি আক্তারের (১৭) সঙ্গে আমার ছেলে সিরাজুল ইসলামের প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন আগে খুকির অন্যত্র বিয়ের কথাবার্তা শুরু করে তার পরিবার। বিষয়টি জানতে পেয়ে গত ২৬ জুন আমার ছেলেকে নিয়ে খুকি পালিয়ে যায়। এ ঘটনা মীমাংসার জন্য গত মঙ্গলবার সালিশ বসানোর সিদ্ধান্ত নেন স্থানীয়রা। কিন্তু তার আগেই মেয়ের মা নাসরিন আক্তার, চাচি নাসরিন, আসমা ও রুমা আক্তার আমাদের বাড়িতে এসে আমার স্ত্রীর হাত-পা বেঁধে নির্যাতন করে। এ সময় আমি বাড়িতে ছিলাম না। এই সুযোগে নির্যাতনের একপর্যায়ে তারা আমার স্ত্রীর শরীরে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দেয়। চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থা খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। ওসি শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে আটজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ জাহাঙ্গীর ও হাফিজা খাতুন নামের দুজন গ্রেপ্তার করেছে। জড়িত অন্যদেরর দ্রুত গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়