মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

কাল থেকে কার্যকর : পোস্তগোলা আড়িয়াল খাঁ ও ধলেশ্বরী সেতু টোল ফ্রি ঘোষণা

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামীকাল ১ জুলাই থেকে টোল ছাড়া পার হওয়া যাবে পোস্তগোলা, আড়িয়াল খাঁ ব্রিজ ও ধলেশ্বরী ব্রিজ। তবে পদ্মা সেতুকে কেন্দ্র করে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে টোল দিতে হবে।
টোল বন্ধের বিষয়টি সড়ক ও জনপথ বিভাগ হাইকোর্টকে জানিয়েছে। গতকাল বুধবার ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী মাঈনুল হাসান বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, আগামীকাল (বৃহস্পতিবার) বিচারপতি মো. আশফাকুল ইসলাম ও বিচারপতি মহিউদ্দিন শামীমের হাইকোর্ট বেঞ্চে এ সংক্রান্ত প্রতিবেদন এফিডেভিট আকারে দাখিল করা হবে।
ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী মাঈনুল হাসান বলেন, দরপত্রের মেয়াদ শেষ হওয়ার পরও পোস্তগোলা ব্রিজ থেকে টোল আদায় করা হচ্ছিল। এ কারণে রাষ্ট্রপক্ষ থেকে টোল আদায় বন্ধে হাইকোর্টে আবেদন করা হয়। এর পরিপ্রেক্ষিতে সড়ক ও জনপথ বিভাগ জানিয়েছে ১ জুলাই থেকে পোস্তগোলা ব্রিজ, আড়িয়াল খাঁ ব্রিজ ও ধলেশ্বরী ব্রিজের জন্য আলাদা করে টোল দিতে হবে না। শুধু এক্সপ্রেস হাইওয়ের জন্য টোল দিতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়