বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

পাথরঘাটা : খাদ্যবান্ধব কর্মসূচির চাল ওজনে কম দেয়ার অভিযোগ

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা খাদ্যগুদাম থেকে সরবরাহকৃত চালের বস্তায় ওজনে কম দেয়ার অভিযোগ করছেন পাথরঘাটার কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাসির। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পাথরঘাটা খাদ্যগুদাম থেকে কালমেঘা ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে সরবরাহকৃত চালের বস্তায় ওজনে কম দেয়ার প্রতিবাদ করেন তিনি।
ইউপি চেয়ারম্যান গোলাম নাসির বলেন, সরকারের দেয়া খাদ্যবান্ধব কর্মসূচি ৩০ কেজি চালের প্রতিটি বস্তায় ৩ কেজি থেকে ৫ করে কেজি ওজনে কম দেয়া হচ্ছিল। সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, পাথরঘাটা খাদ্যগুদামের কর্মকর্তা আবুল কালাম আজাদ সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চালে দীর্ঘদিন ধরে ওজনে কম দিয়ে আসছেন।
এ বিষয়ে পাথরঘাটা খাদ্যগুদামের (ওসিএলএসডি) আবুল কালাম আজাদ বলেন, রাজশাহী থেকে চালের বস্তাগুলো এখানে পৌঁছাতে বস্তার চাল পরে ওজনে কমে যায়। ওই চালের বস্তা ওজন দেয়ার পর কিছুটা কম দেখা যায়। এটি একটি স্বাভাবিক ব্যাপার।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান গোলাম নাসির বলেন, ওসিএলএসডি ওজনে চালে কম দিচ্ছিলেন। আমি প্রতিবাদ করেছি। তার আগে আমার ৫০০ বস্তা চাল সরবরাহ করা হয়ে গেছে। বাকি ৪০০ বস্তা চাল আমাকে কার্গো থেকে দেয়া হয়। সেখানে ওজন সঠিক ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়