বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ছয় রোহিঙ্গা আটক

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গাকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গত সোমবার রাতে ৯নং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক রোহিঙ্গাদের কাছ থেকে ১০টি দেশীয় অস্ত্র দা, চাকু, রামদা ও ছোরা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন ক্যাম্প-১০ এর এফ/১৬ ব্লকের মৃত নুর আহমেদের ছেলে আরিফুল্লাহ (৩১), একই ক্যাম্পের জি/১০ ব্লকের হাবিবুল্লাহর ছেলে দোস মোহাম্মদ (২৫), ব্লক এফ/১৩ ব্লকের নুর মোহাম্মদের ছেলে তৈয়ব (৩৭), ক্যাম্প-১৬ এর এ/৭ ব্লকের মোবারক আলীর ছেলে নুর মোহাম্মদ (৩৯), ক্যাম্প-১১ এর ডি/১ এর সাব্বির আহমদের ছেলে মোহাম্মদ জোবায়ের (২৩), ক্যাম্প-৯ এর সি-৬ ব্লকের সাকের মোহাম্মদের ছেলে সলিমুল্লাহ (৫৫)
৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন আরো জানান, ১৫/২০ জনের একটি দল অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএনের একটি দল রাতে রোহিঙ্গা ক্যাম্প-৯ এর সি/১১ ব্লকে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৬ জনকে আটক করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়