টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

শরণখোলা : শিশুবান্ধব উপজেলা গঠনে মিট দ্য প্রেস অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : শরণখোলায় চিংড়ি পোনা সংগ্রহে শিশু শ্রম নিরসন ও শিশুবান্ধব উপজেলা গঠনের লক্ষ্যে মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় শরণখোলা প্রেস ক্লাব মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা উদয়ন বাংলাদেশ ও ইনসিডিন বাংলাদেশ এ অনুষ্ঠানের আয়োজন করে। উদয়ন বাংলাদেশের সাধারণ সম্পাদক ইসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা প্রেস ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন।
প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ আলী, বাবুল দাস, আসাদুজ্জামান মিলন, সাংবাদিক হুমায়ুন কবির, আনোয়ার হোসেন, সাবেরা ঝর্ণা, আ. রাজ্জাক তালুকদার, আসাদুজ্জামান স্বপন, মাহাফুজুর রহমান বাপ্পি, শাওন হোসেন প্রমুখ।
এড্রেসিং চাইল্ড লেবার ইন এগ্রিকালচারাল সাপ্লাই চেইন গেøাবাল টু লোকাল প্রকল্প ও গেøাবাল মার্চ এগেইনস্ট চাইল্ড লেবারের সহায়তায় প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরেন ইনসিডিন বাংলাদেশের ক্যাম্পেইন কোয়াডিনেটর রাফিউল আলি রানা ও মানবাধিকার অ্যাম্বাসেডর রূপা জামান। সভায় বক্তারা চিংড়ি পোনা সংগ্রহে শিশু শ্রম নিরসন ও শিশুবান্ধব উপজেলা গঠনের লক্ষ্যে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়