সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

পদ্মা সেতু উদ্বোধনে ডেনমার্কে আনন্দ আয়োজন

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে দেশ ছাড়িয়ে প্রবাসেও আয়োজন করা হয় আনন্দ উৎসবের। এ উপলক্ষে ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ডেনমার্কস্থ বাংলাদেশ দূতাবাস আয়োজন করে এক আনন্দযজ্ঞের।
বাংলাদেশ রাষ্ট্রদূত মুহাম্মদ আললামা সিদ্দিকের সভাপতিত্বে ও দূতাবাসের কাউন্সিলর সাকিব সাদাকাতের সঞ্চালনায় আনন্দ অনুষ্ঠানে বক্তব্য দেন ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা মাসুদ চৌধুরী, সৈয়দ মো. সোয়েব, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ সমন্বয় কমিটির সদস্য সচিব এম এ লিংকন মোল্লা, ডেনমার্ক আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক সামি দাস, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রাজুসহ আরো অনেকে।
বাংলাদেশ রাষ্ট্রদূত মুহাম্মদ আললামা সিদ্দিক জানান, ঐতিহাসিক এই দিনটিকে স্মরণীয় করে রাখতে তারা এ আয়োজন করেন। বক্তারা বলেন, এ কাজ সম্ভব হয়েছে সাহসী পিতার সাহসী কন্যার সাহসিকতায়। সাহসী পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ব মানচিত্রের দিয়েছিলেন বাংলাদেশের ম্যাপ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা একের পর এক বিস্ময়কর কাজের মধ্য দিয়ে মাথা উঁচু করে উজ্জ্বল দ্যুতি ছড়িয়ে দিচ্ছেন বিশ্ব দরবারে। এতে আলোকিত হচ্ছে বাংলাদেশ। স্বপ্নের পদ্মা সেতু তেমনি এক আলোর অংশ। আলোচনা সভা শেষে প্রত্যেককে মিষ্টি মুখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়