সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

পদ্মা সেতুর নাট বল্টু খুলে ভাইরাল হওয়া যুবক আটক

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শান্তিনগর এলাকা থেকে বায়েজিদ তালহা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল রবিবার বিকালে তাকে গ্রেপ্তার করা হয়।
সিআইডি জানিয়েছে, পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে টিকটক ভিডিও তৈরি করে ভাইরাল হওয়া যুবকই বায়েজিদ তালহা। তাকে আটক করে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। সিআইডির সাইবার ইন্টেলিজেন্স এন্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ গতকাল সন্ধ্যায় ভোরের কাগজকে বলেন, তাকে আমরা মাত্র জিজ্ঞাসাবাদ শুরু করেছি। স্বাভাবিক উপায়ে এমনভাবে নাট খোলা কিন্তু সম্ভব নয়। কেন তিনি এমন কাজ করেছেন সে বিষয়টি পরিষ্কার হওয়ার জন্য তাকে জিজ্ঞাসাবাদ চলছে। সব প্রশ্নের উত্তর মিললে কাল (আজ) সোমবার দুপুরে বিষয়টি গণমাধ্যমের সামনে আমরা তুলে ধরব। ৩৬ সেকেন্ডের সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার ভিডিওটি কাইসার ৭১ নামক একটি টিকটক অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, এক যুবক পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের উপর দিয়ে লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর সেই যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডান হাতে নেন ও আবার বাঁহাতের উপর রাখেন। নাট দুটি খুলে হাতের উপর রেখে বলেন, এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এ সময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, নাট খুলে ভাইরাল করে দিয়েন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর শুরু হয় তীব্র সমালোচনা। ওই যুবকের এমন কাণ্ড দেখে অনেকেই তার শাস্তি দাবি করেন। এরই মধ্যে সিআইডির হাতে আটক হন ওই যুবক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শনিবার বহুল কাক্সিক্ষত পদ্মা সেতু উদ্বোধনের পর গতকাল ভোর থেকেই সেতু দিয়ে যান চলাচল শুরু হয়। প্রথম আট ঘণ্টায় ১৫ হাজার ২০০টি যান এই সেতু পার হয়েছে। সাধারণের জন্য খুলে দেয়ার পর পদ্মা সেতুতে দিনভর গণপরিবহন ছাড়া অন্য প্রায় সব গাড়ি সেতুতে থামাতে দেখা যায়। কেউ কেউ পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি তুলেছেন ছবি। এরই ফাঁকে আলোচিত ভিডিওটি করেন বায়েজিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়