সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

নান্দাইল : অস্ত্রাঘাতে আহত কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইলে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের কোপে আহত কলেজছাত্র আশরাফুল ইসলাম (২০) মারা গেছেন। গত শনিবার রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত আশরাফুল ইসলাম নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামের মনজু মিয়ার ছেলে। গত ১৮ জুন বাড়ির সামনে মাছ ধরার ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের দায়ের কোপে তার মাথায় ও মুখে গুরুতর জখম হয়। পরে তাকে ক্ষতবিক্ষত অবস্থায় ঢাকায় পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আট দিন পর তার মৃত্যু ঘটে।
জানা গেছে, আশরাফুলের চাচা নবী মিয়ার ছেলে সুজন (৩৫) ও তার পরিবারের লোকজন তুচ্ছ ঘটনার জেরে তার ওপর হামলা চালান। এতে আশরাফুল ইসলাম ও তার ছোট ভাই মাসুদ গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। ঘটনার দিন বিকালে বাড়ির কাছের জলাশয়ে মাছ ধরা নিয়ে মাসুদের সঙ্গে হাতাহাতি হয় জুনায়েদের। তা নিয়ে উভয় পক্ষের বাগবিতণ্ডার একপর্যায়ে নবী মিয়ার ছেলেরা লাঠিসোঁটা ও দা নিয়ে হামলা চালায় আশরাফুলদের ওপর। তখন সুজন তার হাতে থাকা দা দিয়ে আশরাফুলের মাথায় উপর্যুপরি কোপান এবং শাবল দিয়ে দাঁত ভেঙে দেন। এ সময় নবী মিয়ার ছেলে রুবেল (২৮) দা দিয়ে মাসুদকে কোপান।
রক্তাক্ত অবস্থায় আশরাফুল ও মাসুদকে উদ্ধার করে প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আশরাফুলকে স্থানান্তর করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এরপর অস্ত্রোপচারের মাধ্যমে আশরাফুলের মাথা থেকে খুলি আলাদা করে ব্যান্ডেজ করা হয়। আলাদা করা খুলি সংরক্ষণ করা হয় সাভারের একটি ল্যাবরেটরিতে। তার মাথায় অন্তত ৪৪টা সেলাই দেয়া হয়েছিল।
এ ঘটনায় আশরাফুলের পিতা মনজু মিয়া বাদী হয়ে নান্দাইল মডেল থানা মামলা দায়ের করেন।
নান্দাইল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় গত ২৩ জুন সাতজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। তার মধ্যে রুবেল মিয়া নামে এক আসামি গ্রেফতার হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় আশরাফুল মারা যাওয়ায় এখন ওই মামলাটিই হত্যা মামলায় রূপান্তরিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়