স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

৩ লাখ ৫০ হাজার পণ্যে ছাড় দিচ্ছে জেন্টল পার্ক

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উৎসবে ফিরেছে নাগরিক জীবন এবং ফ্যাশনে পুনর্জীবিত হচ্ছে নতুনত্ব। মোটিফ, কাট বা পোশাকের ক্যানভাস- প্রতিটি ধাপেই যোগ ভ্যালু এডিশনের। এই প্রেক্ষিতে এবারের ঈদে জেন্টল পার্কের পোশাকের মূল বিষয় সাশ্রয়ী দামে রুচিশীল পোশাক দেয়া। সময়টা গরম হওয়ায় কাপড় ও রংয়ে থাকছে বৈচিত্র্যতা, যোগ হয়েছে ডিজাইন ও প্যাটার্নে আভিজাত্য। এছাড়াও ক্রেতার উৎসব আনন্দকে সাশ্রয়ী করতে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার পণ্যে মিলবে সর্বোচ্চ ৭০ ভাগ মূল্যছাড় সুবিধাও। আরামদায়ক কাপড়ে তৈরি অফিস ও আড্ডায় পরার বিজনেস ক্যাজুয়াল কিংবা ফরমাল পোশাকও থাকছে।
জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, “ঈদে পাঞ্জাবি, সালোয়ার কামিজ, লং টিউনিকসহ ক্যাজুয়াল স্ট্রিট ওয়ার প্রধান্য পেয়েছে এবার। থাকছে ডিজাইন ভিন্নতার নিট, ওভেন ও ফ্যাশন এক্সেসরিজ পণ্যও। জুনিয়র কো ব্র্যান্ড পাপপা- এর লেবেলে থাকছে শিশুদের পাঞ্জাবি, কাবলি, শার্ট, পলো, ফ্রক বা কামিজসহ সকল ধরনের ঈদ বা পার্টির পোশাক। জেন্টল পার্কের ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়ারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়েই। মজবুত টেইলরিং ও নতুন ডিজাইনের সাথে এই ঈদে জেন্টল পার্কের প্রায় সাড়ে তিন লক্ষ পণ্যে থাকছে মূল্যছাড় অফার।”
উল্লেখ্য, ঈদের সকল পোশাক বা পণ্যের হালনাগাদ তথ্য মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজ ও ওয়েব সাইটে। সারাদেশের ৪৯ টি জেন্টল পার্ক স্টোরের পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনে। ঠিকানা : িি.িমবহঃষবঢ়ধৎশ.পড়স

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়