স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

সাপ্তাহিক আগ্রহের শীর্ষে মেঘনা ইন্স্যুরেন্স

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সমাপ্ত সপ্তাহে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৭৪টির বা ১৮.৯৭ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। সপ্তাহটিতে মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, আগের সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৩০ টাকায়। আর গত সপ্তাহের শেষ কার্যদিবস লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৩০.৯০ টাকায়। অর্থাৎ সপ্তাহের ব্যবধানে কোম্পানিটির শেয়ার দর ১১.৬০ টাকা বা ৬০ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে মেঘনা ইন্স্যুরেন্স ডিএসইর সাপ্তাহিক টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে।
ডিএসইতে সাপ্তাহিক টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কের ১৩.৪৬ শতাংশ, সোনারগাঁও টেক্সটাইলের ১১.৩৩ শতাংশ, আলহাজ টেক্সটাইলের ৯.২৭ শতাংশ, ফাইন ফুডসের ৯.১৭ শতাংশ, সিনোবাংলার ৯.০৬ শতাংশ, তিতাস গ্যাসের ৮.৫৭ শতাংশ, গেøাবাল হেভি কেমিক্যালের ৭.১৯ শতাংশ, ইনটেকের ৫.৩৪ শতাংশ এবং প্রিমিয়ার ব্যাংকের শেয়ার দর ৫.০৩ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়