স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

বন্যার্তদের মাঝে বিজিবির ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় জনগোষ্ঠীর মাঝে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল বিজিবির সুনামগঞ্জ ব্যাটালিয়নের তত্ত্বাবধানে সুনামগঞ্জ সদর উপজেলার ডুলুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যায় ক্ষতিগ্রস্ত ২০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া সুনামগঞ্জ ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় বিজিবি সীমান্ত পরিবার কল্যাণ সমিতির পক্ষ থেকে দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়ন আশ্রয়কেন্দ্রে বন্যাদুর্গত ২০০টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী হিসেবে চাল, ডাল, আটা, তেল, চিনি এবং নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।
এদিকে সিলেট ব্যাটালিয়নের তত্ত্বাবধানে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বন্যাদুর্গত সীমান্তবর্তী একটি স্থানে ১০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
বন্যা শুরুর হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন স্থানে বন্যাকবলিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বিজিবি। এলক্ষ্যে বিজিবি বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য ০১৭৬৯-৬০০ ৫৫৫ এবং ০১৮৮৯-৬০০ ৫৫৫ দুটি টোল ফ্রি নম্বর চালু করেছে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়