স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

ফের করোনায় আক্রান্ত মির্জা ফখরুল

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় তার কোভিড পজেটিভ রিপোর্ট আসে। গতকাল ভোরের কাগজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন।
তিনি বলেন, মহাসচিবের কোভিড পজেটিভ রিপোর্ট এসেছে। এরপর উনি স্কয়ার হাসপাতালে গিয়ে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে উত্তরার বাসায় গেছেন। হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে বাসায় আইসোলেশন থেকে তিনি চিকিৎসা নেবেন। স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. রায়হান রাব্বানীর তত্ত্বাবধায়নে তিনি চিকিৎসাধীন আছেন। উত্তরার বাসায় মহাসচিব ও তার সহধর্মিণী রাহাত আরা থাকেন। রাহাত আরা সুস্থ আছে। করোনা থেকে আরোগ্য কামনায় দেশবাসীর কাছে মহাসচিব দোয়া চেয়েছেন বলে জানান অধ্যাপক জাহিদ।
উল্লেখ্য, ২০২২ সালের ১১ জানুয়ারি মির্জা ফখরুল সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি বাসায় চিকিৎসা নিয়ে সেরে উঠেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়