স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

গৌরীপুরে ব্যবসায়ী চপল হত্যার তিন মাস পর মামলা

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : জেলার গৌরীপুরে ঘটনার ৩ মাস ৭ দিন পর ফিশারি ব্যবসায়ী আলোর দিশারি সংস্থার পরিচালক রুকনুজ্জামান খান চপলকে (৩৮) হত্যার অভিযোগে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছেন স্ত্রী শাহিদা আক্তার রুমা। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল শনিবার বিকালে মামলার বাদী শাহিদা আক্তার রুমা এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলার আসামিরা হলো- নিহতের বড় ভাই বিপ্লব খান (৫০), তার স্ত্রী মমতাজ বেগম (৪৬), ফারজানা খানম ঊর্মিসহ অজ্ঞাত আরো ৪ জন।
এর আগে গত বৃহস্পতিবার ময়মনসিংহের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলাটি দায়ের হয় বলে নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী এডভোকেট মারুফ হাসান খান।
তিনি জানান, বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় কোনো মামলা দায়ের হয়েছে কিনা আগামী ২২ আগস্টের মধ্যে আদালতকে জানাতে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন।
বাদীর অভিযোগ, জমি নিয়ে আমার স্বামীর সঙ্গে তার বড় ভাই বিপ্লব খানের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত ১৭ মার্চ রাতে আমার স্বামী সেচ মোটরে পানি দিতে গেলে আসামি বিপ্লব ও তার লোকজন আমার স্বামী চপলকে মারপিট করে হত্যা করে।
এ ঘটনায় থানায় মামলা করতে চাইলে আসামি ও তার লোকজন তারা তড়িঘড়ি করে মরদেহ দাফন করে সাদা কাগজে আমার স্বাক্ষর নেয়। মামলার বাদী শাহিদা আক্তার রুমা আরো জানান, ১০ বছরের দাম্পত্য জীবনে আমার ৩টি সন্তান রয়েছে। এর মধ্যে বড় মেয়ের বয়স ৬ বছর, মেজ ছেলের বয়স দুই বছর ও ছোট ছেলের বয়স মাত্র ৭ মাস। বর্তমানে আমি শিশু সন্তানদের নিয়ে অসহায় জীবনযাপন করছি।
তিনি অভিযোগ করে বলেন, এ ঘটনায় আইনের আশ্রয় নিলে আসামিরা আমার শিশু সন্তানদেরসহ আমাকে জানে মেরে ফেলার হুমকি দিয়েছে।
এসব কারণে মামলা দায়ের করতে বিলম্ব হয়েছে বলেও দাবি করেন তিনি। এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও বিপ্লব খানের বক্তব্য জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়