স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

গজারিয়া : চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় রড চোর সন্দেহে গণপিটুনিতে রাসেল বাবু (২৬) নামে এক সিএনজিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। আহত হয়েছে অপর দুই কিশোর জিহাদ (১৬) ও মো. ইমন (১৭)।
গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে হোসেন্দী ইউনিয়নের আশ্রাবদী এলাকায় চট্টগ্রামের থেকে ঢাকার নারায়ণগঞ্জে পাইপলাইনে সরাসরি জ্বালানি তেল পরিবহন প্রকল্পে এ ঘটনা ঘটে।
নিহত রাসেল বাবু দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার খটকটিয়া গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে। তিনি হোসেন্দী ইউনিয়নের লস্করদী গ্রামের লিখন দেওয়ানের বাড়ির ভাড়াটিয়া।
আহত জিহাদ বরিশালের কলাপাড়া উপজেলার তুলাতুলি গ্রামের নুরে আলমের ছেলে। সে বর্তমানে জামালের বাড়ির ভাড়াটিয়া। অপর আহত ইমন হোসেন্দী ইউনিয়নের লস্করদী গ্রামের মো. জলিলের ছেলে।
জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে আশ্রাবদী এলাকায় জ্বালানি তেল পরিবহন প্রকল্পের পাশে সড়কে সিএনজিচালিত অটোরিকশা রেখে রাসেল বাবু, জাহিদ ও ইমন ভেতরে প্রবেশ করে। এ সময় প্রকল্পের খণ্ড খণ্ড রড চুরি করে নিয়ে যাওয়ার সময় কর্তব্যরত সিকিউরিটি দেখে ফেলে। পরে তিনজনকে ধরে গাছের সঙ্গে বেঁধে গণপিটুনি দিলে একজন নিহত এবং দুজন আহত হন।
নিহত রাসেল বাবুর স্ত্রী কুলসুম বেগম জানান, তার স্বামী রাতে জামালদী থেকে যাত্রী নিয়ে ইসমানিরচর যাওয়ার পথে কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তিরা চোর সন্দেহ পিটিয়ে আহত করে। পরে রাত ৩টার দিকে আন নোন নম্বর ফোন দিয়ে বলে আমার স্বামী অসুস্থ আশ্রাবদী এলাকায় আছে। ঘটনাস্থলে গিয়ে দেখি আমার স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখেছে। আমার স্বামীকে জিজ্ঞেস করলে তিনি আমাকে জানান তিনি যাত্রী নিয়ে যাওয়ার পথে চোর সন্দেহ করে কোম্পানির লোকরা তাকে পিটিয়েছে। ঘটনাস্থল থেকে আমার স্বামীকে উদ্ধার করে বাড়িতে আনার পর তিনি মারা যান।
তিনি আরো জানান, তার স্বামী নির্দোষ। এ ঘটনার সঙ্গে তার স্বামী জড়িত ছিলেন না। হত্যাকাণ্ডের বিচার চান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়