স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

কমলনগর প্রেস ক্লাব : মজিদ সভাপতি মুছা সম্পাদক

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : উৎসবমুখর পরিবেশে ল²ীপুরের কমলনগর প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেস ক্লাব কার্যালয়ে দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ইত্তেফাক প্রতিনিধি এম এ মজিদ ও সাধারণ সম্পাদক পদে আমাদের সময় প্রতিনিধি মুছা কালিমুল্লাহ নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আক্তারুজ্জামান তাদের নির্বাচিত ঘোষণা করেন।
জানা গেছে, সভাপতি-সম্পাদক ছাড়াও নির্বাচনে সহসভাপতি পদে মাকছুদুর রহমান (ভোরের ডাক) ও আমানত উল্যাহ (মানবকণ্ঠ) এবং অর্থ সম্পাদক পদে নাসির মাহমুদ বিএসসি (খবর) জয়ী হয়েছেন। এর আগে সহ-সাধারণ সম্পাদক পদে মোখলেছুর রহমান ধনু (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক পদে এম শাহরিয়ার কামাল (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক পদে আবছার উদ্দিন রাসেল (স্বদেশ প্রতিদিন) ও নির্বাহী সম্পাদক পদে এম এ এহসান রিয়াজ (বাংলাদেশ বুলেটিন) বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।
প্রেস ক্লাব সূত্রে জানা যায়, মূলধারার সাংবাদিকদের সংগঠন কমলনগর প্রেস ক্লাবটি ২০০৮ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিভিন্ন সমস্যা-সম্ভাবনা গণমাধ্যমে তুলে ধরে এলাকার উন্নয়নে অবদান রেখে আসছেন। সংগঠনটিতে নয়া দিগন্ত প্রতিনিধি মিজানুর রহমান মানিক ও সমকাল প্রতিনিধি বেলাল হোসেন জুয়েল উপদেষ্টা হিসেবে সার্বিক দিকনির্দেশনা দিয়ে আসছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়