স্বপ্নজয়ের পদ্মা সেতুর নিরাপত্তায় বাংলাদেশ সেনাবাহিনী

আগের সংবাদ

হাওর জনপদে স্বাস্থ্যসেবা ‘নেই’

পরের সংবাদ

ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে ট্রাক ও অস্ত্রসহ আটক ২

প্রকাশিত: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে ট্রাক ও বিপুল পরিমাণ অস্ত্রসহ ২ জনকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় আসামিদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। জানা যায়, ২৩ জুন রাত ২টায় ঈশ্বরদী থানার পুলিশ টহল টিম ডিউটি করা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চরমিরকামারী পশ্চিমপাড়া শাঁকড়েগাড়ি মোড় ওয়াপদার উত্তর পাশে একদল দুষ্কৃতকারী একটি ট্রাকসহ অবস্থান করছে। তাৎক্ষণিক অভিযান পরিচালনা করলে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে পুলিশ দুজনকে আটক করে এবং বাকিরা পালিয়ে যায়।
পুলিশের উপস্থিতিতে আশপাশের লোকজন এগিয়ে এলে তাদের সম্মুখে তল্লাশি করে গাইবান্ধার জাহাঙ্গীর ও বগুড়ার মেহেদুল ইসলাম মৃদুলের কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এ সময় তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ট্রাক তল্লাশি করে দুই গাছি দড়ি, একটি কাটার, ৫টি ছোরা, ১টি চাপাতি, ১টি লোহার দণ্ড এবং ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। থানার ওসি অরবিন্দ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামিদের কাছ থেকে তাদের বেশ কয়েকজন পলাতক সহযোগীর নাম-ঠিকানা পাওয়া যায়। আসামি জাহাঙ্গীরের বিরুদ্ধে দেশের বিভিন্ন জায়গায় চুরি, ডাকাতি, বিশেষ ক্ষমতা আইনে ২১টি মামলা বিচারাধীন রয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়