র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

রামদা হাতে মারধরের ভিডিও ভাইরাল : কাপাসিয়ায় ২ যুবক আটক

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : জেলার কাপাসিয়ায় প্রকাশ্যে রামদা হাতে মারধরের ভিডিও ভাইরাল হওয়ায় দুই যুবক শুভ ও মুন্নাকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে তাদের আটক করা হয়। কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম আবুল ফজল মোহাম্মদ নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো- কাপাসিয়া উপজেলার কুলুপাড়া গ্রামের নাসির খানের ছেলে শুভ (২৫) এবং একই গ্রামের মো. হাসানের ছেলে মুন্না (২৪)। বুধবার রাতে অভিযান চালিয়ে দুটি রামদাসহ পুুলিশ তাদের আটক করে।
ওসি এ এফ এম আবুল ফজল মোহাম্মদ নাসিম জানান, বুধবার বিকালে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে শুভ ও মুন্না রামদা হাতে গণ্ডগোল করছিল। তাদের গণ্ডগোলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর দুই যুবককে গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। জিজ্ঞাসাবাদে ওই দুই যুবক স্বীকার করে তারা মাদকসেবন ও বিক্রির সঙ্গে জড়িত।
সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টির জন্য তারা এ ঘটনা ঘটিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, স্কুলের সামনে রামদা হাতে এক যুবককে আরেকজনকে থামানোর চেষ্টা করে। রামদা হাতে ওই যুবক স্কুলের পোশাক পরা ছাত্রকে থাপ্পড় মারে। কয়েকজন তাকে থামানোর চেষ্টা করলে সে সামনের দিকে ছুটে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়