র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

রংপুরে ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে অপহরণ করে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-৩ এর বিচারক এম আলী আহাম্মেদ দুই আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দীর্ঘ ১৮ বছর পর এই মামলার রায়ে খুশি বাদীর পরিবারের সদস্যরা।
মামলার বিবরণে জানা গেছে, ২০০৪ সালের ২ সেপ্টেম্বর রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার একবারপুর দক্ষিণপাড়া গ্রামের এক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে আত্মীয়ের বাসায় দাওয়াত খেয়ে বাসায় ফেরার পথে আসামি একরামুল হক ও আবুল কালাম আজাদ তাদের পথরোধ করে। এরপর আসামিরা অস্ত্রের মুখে স্বামীকে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে স্ত্রীকে অপহরণ করে নিয়ে গিয়ে মাদারগঞ্জ কলেজের পার্শ্বে নির্জন স্থানে উপর্যুপরি ধর্ষণ করে গৃহবধূকে ফেলে রেখে যায়। পরে তাদের আর্তচিৎকারে লোকজন এগিয়ে এসে স্বামী ও তার স্ত্রীকে উদ্ধার করে।
এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে পীরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।
তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক ইকবাল বাহার দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। রায় ঘোষণার পর দুই আসামিকে পুলিশি পাহারায় রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়