র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

মিরসরাইয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষ : দায়িত্বে অবহেলার কারণে গেটম্যান গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : দায়িত্বে অবহেলার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ের গেটম্যান মো. আনোয়ার হোসেন (৪০)। গত বুধবার রাত ৯টার দিকে চট্টগ্রাম শহরের খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার হরকালকারচর এলাকার শহিদুল হকের ছেলে।
জানা গেছে, গত মঙ্গলবার রাত দেড়টায় মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ঢাকামুখী লেইনে তূর্ণা নিশিতা এক্সপ্রেস ও বারইয়ারহাটমুখী বালুভর্তি ড্রাম ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার মোরসালিন (১৯) নিহত এবং চালক শামসুল আলম (৪০) আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন চিকিৎসাধীন আছেন। রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান আনোয়ার তখন ঘুমে ছিলেন। মূলত তার দায়িত্বে অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার চট্টগ্রাম রেলওয়ে থানার এটিএসআই আলী নূর রহমান বাদী হয়ে গেটম্যান মো. আনোয়ার হোসেনকে একমাত্র আসামি করে মামলা (নং-২) দায়ের করেন।
সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, গেটম্যান আনোয়ারের দায়িত্বে অবহেলার প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাত ৯টায় চট্টগ্রাম শহরের খুলশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে আনোয়ারকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়