র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

ব্যারিস্টার বিপ্লব বড়–য়ার সুস্থতা কামনায় সাতকানিয়ায় দোয়া

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাতকানিয়া ও লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার রোগমুক্তি কামনায় গতকাল বৃহস্পতিবার বাদ জোহর চট্টগ্রামের সাতকানিয়া আলিয়া মাদ্রাসার এতিমখানায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মাস্টার ফরিদুল আলমের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক নাছির উদ্দীন মিন্টু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, সহসভাপতি মহিউদ্দীন মিন্টু, যুবলীগ নেতা কামাল উদ্দীন, যুগ্ম সম্পাদক ইয়াসির আরাফাত লিলি, যুবলীগ নেতা মো. জাবেদ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি মো, জুনায়েদসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী।
কুরআন খতমের পর দোয়া ও মিলাদ পরিচালনা করেন মওলানা হাফেজ জসীম উদ্দীন। মোনাজাতে করোনা আক্রান্ত আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার রোগমুক্তি কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা ও দেশে বন্যাকবলিত মানুষের জন্য বিশেষ দোয়া, আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের সব আওয়ামী লীগ নেতাকর্মীর জন্য দোয়া করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়