র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

বগুড়ার ধুনট : বন্যার পানিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় যমুনা নদীর বন্যার পানিতে নিখোঁজের সাড়ে ২২ ঘণ্টা পর আতিক হাসান (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শিমুলবাড়ী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আতিক উপজেলার গোসাইবাড়ি পূর্বপাড়ার কমল হোসেনের ছেলে।
জানা গেছে, যমুনা নদীর অব্যাহত পানি বৃদ্ধির ফলে শিমুলবাড়ী গ্রামের সড়কটি পানিতে ডুবে গেছে। সেখান দিয়ে পানির স্রোত বইছে। বুধবার দুপুর ১২টার দিকে আতিক হাসান তার ভাইয়ের হাত ধরে পানি মাড়িয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় কালভার্টটির কাছে পৌঁছলে পানির তীব্র স্রোতে আতিক তার ভাইয়ের হাত ফসকে ভেসে যায়।
সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে প্রাথমিকভাবে উদ্ধার তৎপরতা চালায়। কিন্ত আতিককে না পেয়ে উদ্ধার তৎপরতা স্থগিত করা হয়। পরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীর ডুবুরি দলের সদস্যরা ১০ মিনিটের মাথায় ডুবে যাওয়া স্থান থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। চার সদস্যের ডুবুরি দলের নেতৃত্ব দেন আরমান আলী।
ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন লিডার হামিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, নিখোঁজের পর তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকালে ডুবুরিদের মাধ্যমে আতিকের মরদেহ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়