র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

কালিয়াকৈরে মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী : বিএনপি আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আলহাজ এডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি ষড়যন্ত্র করে আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায়। জাতীয় নির্বাচনকে বিশ্ববাসীর কাছে তাদের প্রভুদের সহায়তায় একটি অ-গ্রহণযোগ্য নির্বাচন করাতে চায়। তার আলামত আমরা দেখতে পাচ্ছি।
গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কালিয়াকৈর বাসস্টেশন প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি কথায় কথায় পদ্মা সেতু নিয়ে বার বার কথা বলেছে, পদ্মা সেতু হবে না। তার সঙ্গে তাল মিলিয়েছে ড. ইউনুস। কোনো ষড়যন্ত্রই কাজে আসেনি। আগামীকাল পদ্মা সেতু পার হবে দক্ষিণ অঞ্চলের মানুষ। বিএনপির নেত্রীকে পদ্মা সেতু দেখার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।
এদিকে পদ্মা পাড়ে হাজারো মানুষের অপেক্ষার পালা কালই শেষ হচ্ছে। সকলের জন্য উন্মুত্ত হবে স্বপ্নের পদ্মা সেতু।
কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক নুর মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আকবর আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. তোফাজ্জাল হোসেন রানা, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রাসেল, সহসাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম তুষার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আতিকুর রহমান আতিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়