র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

কামারখন্দে মানববন্ধন : সড়ক নির্মাণে বাধা ও হয়রানি মামলার প্রতিবাদ

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : কামারখন্দে সরকারি সড়ক নির্মাণকাজে বাধা ও এলাকাবাসীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শাহবাজপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডিডি শাহবাজপুর উত্তরপাড়া গ্রামে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধিসহ নানা এলাকার নারী-পুরুষরা অংশ নেন। এলাকাবাসী ও ঠিকাদারি প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ডিডি শাহবাজপুর উত্তরপাড়ার পাকা সড়কের শেষ প্রান্ত থেকে ডিডি শাহবাজপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত উপজেলা পরিষদের এডিবির অর্থায়নে ৭ লাখ টাকা ব্যয়ে ২১০ মিটার সিসি সড়কের ইতোমধ্যে ৬৩ মিটার সড়ক নির্মাণ করা হয়েছে। কিন্তু স্থানীয় গৃহবধূ সীমা খাতুন নির্মাণকাজ চলমান রাখতে বাধা দিচ্ছে। এতে ৬৩ মিটার কাজ করে নির্মাণকাজ বন্ধ রাখা হয়েছে।
এদিকে নিজের ঘরে আগুন নিজেই দিয়ে ঠিকাদারসহ স্থানীয়দের নামে মামলা করেছে সীমা খাতুন। দ্রুত সড়কের নির্মাণকাজ শেষ করতে সীমা খাতুনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে মানববন্ধনে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা কামনা করেন এলাকাবাসী।
মানববন্ধনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম, এলাকাবাসী আলতাফ হোসেন, সারোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়