র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

আগের সংবাদ

বাংলাদেশের গর্ব, বিশ্বের বিস্ময় : জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্রের জাল ছিন্ন করে যেভাবে ডানা মেলল স্বপ্নের পদ্মা

পরের সংবাদ

ঈদ ক্যাম্পেইন : ফ্রি রেফ্রিজারেটর জিতছেন সিঙ্গার ক্রেতারা

প্রকাশিত: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিঙ্গারের ঈদুল আজহা ক্যাম্পেইনে অংশ নিয়ে সারাদেশের সিঙ্গার আউটলেটগুলো থেকে প্রায় ১০০ ক্রেতা জিতে নিয়েছেন ফ্রি রেফ্রিজারেটর ও ফ্রিজার। ঈদুল আজহা পর্যন্ত প্রতিদিন আরো অসংখ্য ভাগ্যবান ক্রেতা স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ফ্রি রেফ্রিজারেটর পাবেন।
দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড সম্প্রতি ঈদকে সামনে রেখে- ‘সিঙ্গার বড় ঈদ বড় অফার’ ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইনে ফ্রিজ ক্রেতাদের জন্য রয়েছে স্ক্র্যাচ কার্ড অফার। যা থেকে ক্রেতারা ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।
এর পাশাপাশি ক্রেতারা ব্যবহৃত পুরোনো ফ্রিজ দিয়ে নতুন সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর ক্রয় করলে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন। বিজ্ঞপ্তি।
আর ভোক্তাদের আর্থিক সুবিধার কথা মাথায় রেখে সিঙ্গার দিচ্ছে মাত্র ১৭ হাজার ৯০০ টাকা ডাউন পেমেন্টে সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর এবং ৩ হাজার ৯০০ টাকা ডাউন পেমেন্টে চেস্ট ফ্রিজার ক্রয়ের সুযোগ।
সিঙ্গারের রয়েছে সাইড-বাই-সাইড, নো-ফ্রস্ট, ডিরেক্ট কুল, ভিসি কুলার রেফ্রিজারেটরসহ ৫০টিরও বেশি মডেলের রেফ্রিজারেটর ও ফ্রিজার। এই সব পণ্যের সঙ্গে ক্রেতাদের জন্য থাকছে ১০ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়