গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

মাশরাফি : নড়াইলের উন্নয়নে আমি মাধ্যম মাত্র

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নড়াইল প্রতিনিধি : নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, নড়াইলে যে উন্নয়ন হচ্ছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান, আমি শুধু মাধ্যম। গতকাল বুধবার বিকালে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় ও দুস্থ মানুষের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
২০২১-২২ অর্থবছরে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে সংসদীয় এলাকার মোট ৮০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রত্যেককে ১০ হাজার করে মোট ৮ লাখ টাকার চেক বিতরণ করেন মাশরাফি। এ সময় লোহাগড়া উপজেলা চেয়ারম্যান এস এম হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়জুল হক রোম, সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান, কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে তিনি সদর উপজেলার মূলিয়া এলাকায় কাজলা নদীর ওপর ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ১৫০ মিটার দীর্ঘ এবং ৭ দশমিক ৩ মিটার চওড়া সেতুর স্থান ও তার সংসদীয় এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়