গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

মানহানিকর বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মহামান্য রাষ্ট্রপতিসহ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে মানহানিকর বক্তব্যের অভিযোগে আলোচিত শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় চার্জশিট গ্রহণ করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেনের আদালত আসামির উপস্থিতিতে চার্জশিট গ্রহণ এবং আগামী ১৮ জুলাই শুনানির দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী শামীম আল মামুন এ তথ্য জানান।
২০২১ সালের ৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে নেত্রকোনা থেকে আটক করে র‌্যাব। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিজনক বক্তব্য দেয়ার অভিযোগে মো. মামুন বাদী হয়ে তেজগাঁও থানায় মামলা দায়ের করেন। ৩১ অক্টোবর রফিকুল ইসলাম মাদানীকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাইবার এন্ড সোশ্যাল ক্রাইমের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহা. আবুল কালাম আজাদ।
একই আদালতে একই অভিযোগে রফিকুলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল ও গাজীপুরের গাছা থানায় আরো দুটি মামলা দায়ের হয়। মামলা দুটি সাক্ষ্যগ্রহণের পর্যায়ে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়