গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

বড়াইগ্রামে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও বড়াইগ্রাম প্রতিনিধি : জেলার বড়াইগ্রামে শহিদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তার কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গত মঙ্গলবার উপজেলার বনপাড়া বাইপাস মোড় এলাকা থেকে তাকে আটক ও ইয়াবা উদ্ধার করা হয়। পরে এক প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। আটক শহিদুল ইসলাম বাগাতিপাড়া উপজেলার নন্দীকুজা চিথলীপাড়া এলাকার মৃত আবুল কাশেম মোল্লার ছেলে।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল উপজেলার বনপাড়া বাইপাস মোড় এলাকায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।
অভিযানকালে একটি চায়ের দোকানের সামনে সন্দেহজনক গতিবিধি দেখে শহিদুল ইসলামের দেহ তল্লাশি করা হয়। এ সময় তার কাছ থেকে ১৯৫ পিস ইয়াবা উদ্ধার ও তাকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শহিদুল স্বীকার করে যে, তার কাছ থেকে জব্দকৃত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে সে নিজ হেফাজতে রেখেছিল।
পরে এ ঘটনায় বড়াইগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটক শহিদুলকে থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়