গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুয়াকাটায় আনন্দ শোভাযাত্রা

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি : স্বপ্নের বহুমুখী পদ্মা সেতু ২৫ জুন উদ্বোধন হবে। স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনকে সামনে রেখে বঙ্গবন্ধুকন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে পর্যটন নগরী কুয়াকাটায় শোভাযত্রা ও আনন্দ মিছিল করেন কুয়াকাটা পৌরসভা, পর্যটন নির্ভর ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
কুয়াকাটা পৌরসভার আয়োজনে গতকাল বুধবার সকাল ১০টায় পৌরসভা কার্যালয় থেকে শোভাযাত্রা ও আনন্দ মিছিল বের করা হয়। পৌর মেয়র আনোয়ার হাওলাদারের নেতৃত্বে আনন্দ মিছিলটি কুয়াকাটা-ঢাকা মহাসড়ক হয়ে রাখাইন মহিলা মার্কেট সড়ক প্রদক্ষিণ শেষে পৌর ভবনের সামনে এসে এক পথ সভায় মিলিত হয়। পথ সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম হাওলাদার, ভূইয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. নিজাম হাওলাদার প্রমুখ।
আনন্দ মিছিল ও শোভাযাত্রায় কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা হোটেল মোটেল অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ মোতালেব শরীফ, কুয়াকাটা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্যানেল মেয়র মো. শহীদ দেওয়ান, পৌর কাউন্সিলর ও ছাত্রলীগ সভাপতি মো. মজিবুর রহমান, প্যানেল মেয়র মো. মনির শরীফ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আকন, কাউন্সিলর আবুল হোসেন ফরাজী, কাউন্সিলর ফজলুল হক খান, টোয়াক সাধারণ সম্পাদক কে এম জহির, ট্যুর গাইড সভাপতি কেএম বাচ্চুসহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়