গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

পঞ্চগড়ের বোদায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : বোদায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো. রিমন ইসলাম (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে। গতকাল বুধবার উপজেলার বড়শশী ইউনিয়নের বড়শশী ডাঙ্গাপাড়া এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার এবং যুবককে আটক করা হয়। রিমন ইসলাম ওই এলাকার মো. জামাল উদ্দীনের ছেলে। অপহৃত স্কুলছাত্রী রিতু ভাউলাগঞ্জ হাজী আজাহার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। 
মামলা সূত্রে জানা যায়, বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সর্দারপাড়া এলাকার শাহাদুল ইসলামের স্কুলপড়ুয়া মেয়ে মোছা. সাজ্জাতুন আক্তার রিতু (১৫) গত ৭ জুন স্কুলে যাওয়ার পথে সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায় রিমন ইসলাম। সে রিতুকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় রিতুর বাবা গত ১১ জুন ৪ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- মো. রিমন ইসলাম, মো. জামাল উদ্দীন, মোছা. জেসমিন আক্তার এবং মো. রিদয় ইসলাম।
বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারী যুবক রিমন ইসলামকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়