গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

ডুমুরিয়া : নদী অববাহিকা কমিটি গঠন

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়ায় হামকুড়া নদী অববাহিকা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় ডুমুরিয়া শহীদ কমরেড শেখ আব্দুল মজিদ মিলনায়তনে এক আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ডুমুরিয়া উপজেলা পানি কমিটির আহ্বায়ক শেখ সেলিম আক্তার স্বপন। প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় পানি কমিটির সভাপতি এ বি এম শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন- শেখ হেফজুর রহমান, উত্তরণ প্রতিনিধি মুস্তাফিজুর রহমান, দিলিপ কুমার সানা, আব্দুল আলীম, সাবেক চেয়ারম্যান জি এম আমানুল্লাহ, ডুমুরিয়া প্রেস ক্লাবের সহসভাপতি শেখ মাহতাব হোসেন, শেখ মোশাররফ হোসেন, শিক্ষক আনোয়ারা হোসেন আকুঞ্জি, ইউপি সদস্য আরজিনা বেগম, আসমা পারভীন, জোসনা বেগম, নাজমা বেগম, সেলিনা বেগম, ইভা বিশ্বাস, জাহানারা বেগম, খান মিজানুর রহমান, কবির চৌধুরী, জহিরুল ইসলাম, আব্দুল আজিজ আকুঞ্জি, জি এম হারুন, আব্দুল হাই চৌধুরী প্রমুখ।
আলোচনা সভা শেষে শেখ সেলিম আক্তার স্বপনকে সভাপতি ও মো. আনোয়ার হোসেন আকুঞ্জিকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়