গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

টঙ্গী : সাইনবোর্ড নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২ যুবক নিহত

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

টঙ্গী প্রতিনিধি : টঙ্গীতে সাইনবোর্ড নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টার দিকে চেরাগ আলী সুর তরঙ্গ রোডের মাথায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের পরিবারের মাঝে শোকের মাতম চলছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সুর তরঙ্গ রোডের মাথায় হারুন মাদবরের মার্কেটের দোতলায় ২০ ফুট লম্বা সাইনবোর্ড নামানোর সময় পাশে থাকা বিদ্যুতের লাইনে অসতর্কতার কারণে লেগে যায়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুলহাস (২৫) ও সায়েম (২৫) ছাদ থেকে পড়ে যান। তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল (টঙ্গী সরকারি হাসপাতালে) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত জুলহাস ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বিলবাদরা গ্রামের জিল্লুর রহমানের ছেলে এবং সায়েম নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার করিমপুর গ্রামের আবুল কাশেমের ছেলে বলে জানা গেছে। দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী পশ্চিম থানার এসআই শুভ মণ্ডল।

এসআই শুভ জানান, সুর তরঙ্গ রোডের মাথায় একটি দোকানের বিলবোর্ড নামাতে গিয়ে দুজন বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। টঙ্গী আহসান উল্লাহ মাস্টার হাসপাতালের ইমারজেন্সি বিভাগের চিকিৎসক ডা. মাকসুদা বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়