গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী : প্রধানমন্ত্রীর সাহসের কারণেই পদ্মা সেতু তৈরি সম্ভব হয়েছে

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : পদ্মা সেতু আমাদের সাহসের প্রতীক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সৃষ্টি। তার সাহসেই এই ধরনের সেতু তৈরি করা সম্ভব হয়েছে। শেখ হাসিনার হাজারো উদ্যোগের মাঝে এই সেতু অনন্তকাল আওয়ামী লীগের উন্নয়নের নজির হয়ে থাকবে।
গতকাল বুধবার দুপুরে জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুল মাঠে শহীদ পুলিশ সুপার মুক্তিযোদ্ধা নজমুল হক পুলিশ লাইন্স হাইস্কুলের নামকরণ অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি। এ সময় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এড. সামছুল আলম দুদু।
পরে বিকালে সার্কিট হাউস মাঠে জেলা পুলিশ আয়োজিত সন্ত্রাস, জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশে ডিআইজি আব্দুল বাতেন পিপিএমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড. মোমিন আহমেদ চৌধুরী জিপি, জয়পুরহাট প্রেস ক্লাবের সভাপতি এড. নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মিম আজিজ সাজসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

অনুষ্ঠানে ১০০ জন মাদক ব্যবসায়ীর স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তন এবং অবৈধ কিডনি পাচার চক্রের ১৫ জন ও অসহায় দুস্থ ও অসুস্থ কিডনিদাতাদের আর্থিক সহায়তা দেন প্রধান অতিথি। সন্ধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী জয়পুরহাট সদর থানাধীন চকবরকত পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়