গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

ছাগল বিক্রির চেষ্টা : ঈশ্বরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা করল ছোট ভাই

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ঈশ্বরগঞ্জে মাদকের টাকার জন্য ছাগল বিক্রি করতে চাইলে বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই। গতকাল বুধবার সকালে পুলিশ মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের নোমান মিয়ার মাদকাসক্ত ছেলে জারমান মিয়া (২৪) মাদকের টাকার জন্য নিজ ঘর থেকে জোর করে মঙ্গলবার রাতে একটি ছাগল নিয়ে বিক্রি করতে চাইলে ছোট ভাই সিয়াম মিয়া (১৯) তাকে বাধা দেয়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে ছোট ভাই সিয়াম ঘরে থাকা দা দিয়ে বড় ভাই জারমানকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন।
পরে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুধবার লাশ নিয়ে বাড়ি চলে এলে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, খুনের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আসামি আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়