গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

গেটম্যান ঘুমে : লেভেল ক্রসিংয়ে ড্রাম ট্রাকে ট্রেনের ধাক্কা নিহত ১

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ের বারইয়ারহাট লেভেল ক্রসিংয়ে ড্রাম ট্রাকে ট্রেনের ধাক্কায় ট্রাকের হেলপার নিহত ও চালক আহত হয়েছেন। গতকাল বুধবার রাত দেড়টায় এ ঘটনা ঘটে।
নিহতের নাম মো. মোরছালিন (১৯)। তিনি ল²ীপুর জেলা সদরের আন্দারমানিক এলাকার শামসুল আলমের ছেলে। আহত ট্রাকচালক শাহ আলম (৪০) ল²ীপুর পৌরসভার ২নং ওয়ার্ড বাঞ্চনগর গ্রামের সুজা মিয়ার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে।
সীতাকুণ্ড রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, গতকাল বুধবার রাত দেড়টায় বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় করেরহাট থেকে আসা বালুবোঝাই একটি ড্রাম ট্রাকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা এক্সপ্রেসের ধাক্কা লাগে। এতে ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে হেলপার মোরছালিনের মৃত্যু হয়। চালক শাহ আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, ঘটনাস্থলে যাওয়ার পর স্থানীয়রা অভিযোগ করেন, ট্রেন আসার সময় গেটবার ফেলেননি গেটম্যান আনোয়ার হোসেন। তিনি ঘুমিয়ে ছিলেন। ফলে এই দুর্ঘটনা ঘটে। অভিযোগ তদন্ত করে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় চট্টগ্রাম রেলওয়ে থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়