গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

কাহারোল : বেকার নারীদের ২০ দিনের প্রশিক্ষণ

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের কাহারোলে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় টেকসই উন্নয়নের লক্ষ্যে বেকার নারীর ই-কমার্স/অনলাইন মার্কেটিংবিষয়ক ২০ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।
গতকাল বুধবার উপজেলা পরিষদ হলরুমে কাহারোল উপজেলা পরিষদের আয়োজনে এবং স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) সহায়তায় প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার। উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের সভাপতিত্বে এক উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মৌসুমী আক্তার।
এই সময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলাবিষয়ক অফিসার আফসানা মোস্তারী, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. আসাদুজ্জামান (জুয়েল), উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (জাইকা) মো. হেলেনা খাতুন প্রমুখ।
প্রশিক্ষণ কর্মশালায় বেকার নারীর ই-কমার্স অনলাইন মার্কেটিং বিষয়ে বিভিন্ন ধরনের অভিজ্ঞতা ও টেকসই উন্নয়নের বিষয় নিয়ে প্রশিক্ষণ দিচ্ছেন উপজেলা মহিলাবিষয়ক অফিসার আফসানা মোস্তারী ও গ্রাফিক্স ডিজাইনার শারিকা খান প্রমুখ।
ওই প্রশিক্ষণে উপজেলার ৬টি ইউনিয়নের নির্বাচিত ২০ জন বেকার নারী অংশ নেন। আগামী ২১ জুলাই এ প্রশিক্ষণ কর্মশালা শেষ হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়