গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

আধিপত্য বিস্তার : লোহাগড়ায় বেকারি মালিককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজিবর বিশ্বাস ওরফে আইজে বিশ্বাস (৩৫) নামে এক বেকারি মালিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল বুধবার দুপুরে রামকান্তপুর গ্রামের সবুর মোল্যার ঘরের মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত আজিবর বিশ্বাস উপজেলার লোহাগড়া গ্রামের গহর বিশ্বাসের ছেলে এবং রামকান্ত গ্রামের চণ্ঠুু মোল্যার জামাই। তিনি দীর্ঘদিন রামকান্তপুর গ্রামে শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করতেন এবং লোহাগড়া বাজারে তার বেকারি ব্যবসা রয়েছে।
জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচন ও রামকান্তপুর গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চেয়ারম্যান লাবু মিয়ার সমর্থক আজিবর বিশ্বাসের সঙ্গে সাবেক চেয়ারম্যান তসলু খানের সমর্থক মিঠু সরদারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই মধ্যে গত কয়েকদিন আগে এলাকায় একটি শ্যালো মেশিন চুরি হয়। প্রতিপক্ষ মিঠু সরদার আজিবরকে দোষারোপ করে ফেসবুকে ছড়িয়ে দেয়। এ ঘটনায় আজিবর ক্ষিপ্ত হয়ে মিঠুকে মারপিট করে। মিঠু আজিবরের বিরুদ্ধে থানায় মামলা করেন। আজিবর ওই মামলায় কয়েকদিন হাজত থেকে জামিনে মুক্তি পেয়ে গত রবিবার বাড়ী আসেন। বুধবার দুপুরে আজিবর স্থানীয় শিয়রবর হাট থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে রামকান্তপুর গ্রামের সবুর মোল্যার বাড়ির কাছে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মিঠু সরদারের নেতৃত্বে ১০-১২ জন লোক তার ওপর হামলা করে। এ সময় আজিবর প্রাণ ভয়ে দৌড়ে স্থানীয় সবুর মোল্যার ঘরের মধ্যে আশ্রয় নেন। হামলাকারীরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে আজিবরকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়