গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ৮ লাখ টাকা খোয়ালেন কৃষক

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কাকলি এলাকায় শফিকুল ইসলাম (৪৫) নামের এক কৃষক অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ৮ লাখ টাকা হারিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।
হাসপাতালে শফিকুল ইসলামের ছোট ভাই আব্দুস সামাদ জানান, তাদের বাড়ি ময়মনসিংহের নান্দাইলে। শফিকুল পেশায় কৃষিকাজ করেন। তাদের দুই ছোট ভাই আরিফ ও শরিফের সৌদি আরবে যাওয়ার কথা রয়েছে। ছোট দুই ভাইয়ের বিদেশে যাওয়ার জন্য শফিকুল গ্রাম থেকে ৮ লাখ টাকা নিয়ে ঢাকায় একটি অফিসে জমা দেয়ার জন্য এসেছিলেন। দুপুরে তারা খবর পান, বনানী কাকলি এলাকার রাস্তার উপরে অচেতন অবস্থায় পড়ে আছেন শফিকুল। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় শফিকুলকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তারা অভিযোগ করেন, অজ্ঞান পার্টির সদস্যরা ৮ লাখ টাকা নিয়ে গেছে। শফিকুল বর্তমানে ঢাকা মেডিকেলের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়