গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

র‌্যাব মহাপরিচালক : নাশকতার তথ্য নেই তবুও সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে ঘিরে নাশকতার কোনো তথ্য পাওয়া যায়নি। তবুও আমরা আত্মতুষ্টিতে ভুগছি না। সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছি। পদ্মা সেতু নিয়ে অনেকে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর চেষ্টা করছে। আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ প্রতিটি জায়গায় নজর রাখছি। র‌্যাবের সাইবার ক্রাইম টিম মাঠে কাজ করছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। গতকাল বুধবার দুপুরে পদ্মা সেতুর জাজিরা পয়েন্টের বাংলাবাজার ফেরিঘাটে ২৫ জুনের জনসভাস্থলে ঘুরে দেখে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।
এ সময় তিনি আরো বলেন, শুধু এই সেতুই নয়, সারাদেশে আমরা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছি। দেশবাসীকে আমি আনন্দের সঙ্গে এ অনুষ্ঠানে আসার উদাত্ত আহ্বান জানাচ্ছি। আপনারা নির্ভয়ে আসবেন। সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা আমরা নিয়েছি। র‌্যাব সদর দপ্তরে কন্ট্রোল রুম খুলে আমরা পরিস্থিতি মনিটর করব। সমাবেশ স্থল, টোলপ্লাজা, ফলক উন্মোচন স্থানসহ সব জায়গায় ডগ স্কোয়াড নিয়ে মাঠে থাকবে র‌্যাব। এছাড়া র‌্যাবের এয়ার উইংয়ের হেলিকপ্টর সার্বক্ষণিক প্রস্তুত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়