দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

হাবিব উল্লাহ ডন বারভিডার সভাপতি

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার্স এন্ড ডিলার্স এসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২৪ মেয়াদে নির্বাচনে মোহাম্মদ হাবিব উল্লাহ ডন সভাপতি ও শহীদুল ইসলাম মহাসচিব নির্বাচিত হয়েছেন। এসোসিয়েশনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। এর আগে শনিবার রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে সকাল ১০টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত।
সংগঠনের ২৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ৬২ প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।
নির্বাচন অনুষ্ঠানের জন্য তিন সদস্যবিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন। এছাড়া নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন একই মন্ত্রণালয়ের যুগ্মসচিব জিন্নাত রেহানা। অন্য সদস্যরা হলেন উপসচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার ও এসএম রফিকুল ইসলাম।
বারভিডার পক্ষ থেকে জানানো হয়, এ বছর মোট সংগঠনটির মোট ভোটারের সংখ্যা ৭৬১ জন। শনিবার নির্বাচিত কার্যনির্বাহী কমিটির ২৫ জন সদস্য ২০ জুন তাদের মধ্য থেকে ২ বছরের জন্য এসোসিয়েশনের মোহাম্মদ হাবিব উল্লাহ ডনকে সভাপতি ও শহীদুল ইসলামকে মহাসচিব নির্বাচিত করেন।
গত ২৮ মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। তারও আগে ১০ মে তারিখে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। বারভিডার ২০১৯-২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষে নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত না হওয়ায় এসোসিয়েশনে বর্তমানে প্রশাসক দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়