দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

হাতিয়ায় কারেন্ট জালসহ ৭ জেলে গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : জেলার হাতিয়ার মেঘনা নদীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কারেন্ট জাল দিয়ে মাছ ধরার অপরাধে ট্রলারসহ ৭ জেলেকে গ্রেপ্তার করেছে নৌ-পুলিশ। গত সোমবার বিকালে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার ভোরে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের তালুকদার গ্রামের পূর্বপাশে মেঘনা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করে নৌ-পুলিশ।  
তারা হলো মো. নাজিম, মো. মিজান, মো. আব্দুর রহমান, মো. মফিজুল ইসলাম, মো. মোসলে উদ্দিন, মনির হোসেন ও মো. মাসুদ। গ্রেপ্তারকৃতরা ভোলা জেলার সদর উপজেলার ইলিশা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।
নৌ-পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি নৌকা আটক করে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণ কারেন্ট জাল পাওয়া যায়। পরে নৌকাসহ জেলেদের আটক করে নলচিরা ঘাটে নিয়ে আসা হয়। পরে জব্দ করা ৩ হাজার ৫শ মিটার কারেন্ট জাল স্থানীয়দের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়। আটক জেলেদের বিরুদ্ধে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে হাতিয়া থানায় মামলা করে নৌ-পুলিশ।
নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়