দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

হত্যা মামলার ৭ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে কিশোর সজল হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি জয়নাল ওরফে পচা জয়নালসহ ৭ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জ র‌্যাব সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা।
গ্রেপ্তারকৃতরা হলো- চনপাড়ার এলাকার মৃত মান্নানের ছেলে জয়নাল ওরফে পচা জয়নাল (৩৮), মৃত মালেকের ছেলে শাকিল (২৪), আনোয়ারের ছেলে দারোয়ান বাবু (৩২), সালামের ছেলে দারোয়ান সোহেল (২৭), আমির হোসেনের ছেলে শাহাদাত (১৯), আজহার মোল্লার ছেলে মাসুদ (২২) ও কামাল হোসেনের ছেলে সিফাত (১৮)।
র‌্যাব জানায়, গত ১৭ জুন রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুগ্রুপের মধ্যে সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সজলের (১৫) মৃত্যু হয়। নিহত সজল চনপাড়া ৯নং ওয়ার্ড এলাকার ৮নং প্লটের বুলু মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২১ জুন রাতে অভিযান পরিচালনা করে ঢাকা জেলার দোহার এলাকা থেকে মামলার প্রধান আসামিসহ ৭ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।
র‌্যাব আরো জানায়, গত ১৭ জুন সন্ধ্যায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও শাহিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। এরই ধারাবাহিকতায় ১৭ জুন সৃষ্ট সংঘর্ষে ইটের আঘাতে সজল আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আসামিদের বিরুদ্ধে মামলা ছাড়াও আরো একাধিক মামলা রয়েছে বলে জানায় র‌্যাব। জয়নাল গ্রুপের প্রধান জয়নালের বিরুদ্ধে ৩টি হত্যা মামলা ও ৩টি অস্ত্র মামলাসহ ১৭টি মামলা রয়েছে। মামলার ৩নং আসামি শাকিলের নামে ৯টি, বাবুর নামে ৪টি, সোহেলের নামে ১টি করে মামলা রয়েছে। আসামিদের রূপগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়