দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

সেতুমন্ত্রীর শোক : নোয়াখালী প্রতিদিন সম্পাদক রফিকুল আনোয়ার আর নেই

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর জ্যেষ্ঠ সাংবাদিক দৈনিক নোয়াখালী প্রতিদিন সম্পাদক মো. রফিকুল আনোয়ার মারা গেছেন। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।
গতকাল মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব মোহাম্মদনগর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। এর আগে বেলা ১১টার দিকে মরহুমের নিজ বাড়ি মোক্তার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে নোয়াখালীর সর্বস্তরের মানুষ তার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
সাংবাদিক রফিকুল আনোয়ারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) আসনের সংসদ সদস্য ওবায়দুল কাদের। শোকবার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়াও সাংবাদিক রফিকুল আনোয়ারের মৃত্যুতে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী প্রেস ক্লাব, বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব নোয়াখালীর সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের (একাংশ) সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভার কাউন্সিলর এবিএম ছিদ্দিক, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় সদস্য ফখরুল ইসলাম রাহাত, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল করিম জুয়েল, প্রেস ক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন রনি প্রমুখ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়